মাদরাসা সুপারের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন 


saidpureralo প্রকাশের সময় : আগস্ট ২৮, ২০২৪, ৫:২৬ অপরাহ্ণ /
মাদরাসা সুপারের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন 

মোঃ সাইফুল ইসলাম, বিরামপুর,( দিনাজপুর )প্রতিনিধি-দিনাজপুরের বিরামপুর উপজেলার বিনাইল ইউনিয়নের পুইনন্দা আলিমিয়া দাখিল মাদরাসার সুপারের পদত্যাগ এবং স্থায়ীভাবে বহিষ্কারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে সাধারণ শিক্ষার্থী ও এলাকাবাসী।

মঙ্গলবার (২৮ আগস্ট) সকাল ১১ টায় মাদরাসা চত্ত্বরে মানববন্ধন শেষে উপজেলা পরিষদে এসে আবারো মানববন্ধন অনুষ্ঠিত হয়। পরে মাদরাসার সুপার শহিদুল ইসলামের পদত্যাগ দাবি করে উপজেলার নির্বাহী কর্মকর্তা নুজহাত তাসনীম আওন এর কাছে স্মারকলিপি দেওয়া হয়।

মানবন্ধনে শিক্ষকবৃন্দ, শিক্ষার্থীবৃন্দ, অভিভাবকবৃন্দ, সহ এলাকাবাসীরা অংশগ্রহণ করেন। মানববন্ধনে বলা হয়, মাদরাসার সুপার শহিদুল ইসলাম একজন চরিত্রহীন ব্যক্তি। তিনি দীর্ঘদিন যাবৎ বিভিন্ন দুর্নীতি করে আসছে। তার বিরুদ্ধে অশ্লীলতা, দুর্নীতি, দখলবাজ, নিয়োগ বানিজ্য, অন্যায়ভাবে মাদরাসার ২৪টি গাছ কেটে আত্নসাৎ করা সহ বিভিন্ন উন্নয়ন প্রকল্পের টাকা মেরে খাওয়া এবং মাদরাসার ৪ একর ৭০ শতক জমির ফসল দীর্ঘদিন যাবৎ আত্মসাৎ করে আসছেন। অন্যান্য শিক্ষকেরা হিসাব চাইলে কাউকেই তোয়াক্কা করেন না। এমনকি শিক্ষার্থীদের কোন সমস্যার কথা বললেও তিনি গুরুত্ব দেন না।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার নুজহাত তাসনীম আওন বলেন, স্মারকলিপি পেয়েছি। ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করে এর ব্যবস্থা নেওয়া হবে।