সৈয়দপুর নানা আয়োজনে ঐতিহাসিক ৭ মার্চ পালিত


saidpureralo প্রকাশের সময় : মার্চ ৮, ২০২৪, ৮:৩৩ পূর্বাহ্ণ / ৪৬
সৈয়দপুর নানা আয়োজনে ঐতিহাসিক ৭ মার্চ পালিত

ব্যবস্থাপনা সম্পাদকঃ নীলফামারীর সৈয়দপুরে নানা আয়োজনের মধ্য দিয়ে ঐতিহাসিক ৭ মার্চ পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে বৃহস্পতিবার (৭ মার্চ) সকালে উপজেলা পরিষদ চত্বরে নির্মিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন ও মুক্তিযুদ্ধ বিষয়ক দেওয়ালিকার ব্যবস্থা করে উপজেলা প্রশাসন।বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড, থানা প্রশাসন, স্বাস্থ্য বিভাগ, সৈয়দপুর পৌরসভা সহ বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

উপজেলা প্রশাসনের আয়োজনে গৃহিত কর্মসূচীতে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহাম্মদ ইসমাঈল এর সভাপতিত্বে ঐতিহাসিক ৭ মার্চ জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবের দিক নির্দেশনা মুলক ভাষণের ওপর আলোকপাত বিষয়ক আলোচনা সভার আয়োজন করা হয়।

এতে উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আজমল হোসেন, সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার কল্লোল কুমার দত্ত, সৈয়দপুর পৌরসভার মেয়র রাফিকা আকতার জাহান, সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহা আলম, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আলেমুল বাশার, মহিলা বিষয়ক কর্মকর্তা নুরুননাহার শাহজাদীসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও জনপ্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

এছাড়া পৌরসভার পক্ষ থেকে র‌্যালি এবং আল ফারুক একাডেমি, সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজ ও ইন্টারন্যাশনাল স্কুলসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান পৃথক পৃথকভাবে দিবসটি পালন করে।