রংপুর-২ আসনে আলোচনায় শীর্ষে বিটুর ট্রাক


saidpureralo প্রকাশের সময় : জানুয়ারি ৬, ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ণ / ১৪৫
রংপুর-২ আসনে আলোচনায় শীর্ষে বিটুর ট্রাক

রাজু আহমেদ স্টাফ রিপোর্টারঃ  দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ৭ই জানুয়ারী অনুষ্ঠিত হবে এ আলোকে স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কৃষক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বিশ্বনাথ সরকার বিটু আলোচনায় শীর্ষে রয়েছেন।এ আসনে আলোচনায় ৩ জন প্রার্থী থাকলেও শীর্ষে রয়েছেন স্বতন্ত্র প্রার্থী ট্রাক প্রতীকের কৃষিবিদ বিশ্বনাথ সরকার বিটু।

সরেজমিন ঘুরে ভোটারদের সঙ্গে কথা হলে একাধিক ভোটার বলেন,স্বতন্ত্র প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বনাথ সরকার বিটু দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের প্রতিটি কর্মকাণ্ডের সঙ্গে নিজেকে নিয়োজিত রেখেছেন।এবং মাননীয় প্রধানমন্ত্রীর প্রতিটি নির্দেশনা যথাযথ ভাবে পালন করে আসতেছে।যেহেতু এই আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী দলীয় কুন্দলের কারণে অনেক নেতাকর্মী মুখ ফিরিয়ে নিয়েছেন।তাই বিটু বর্তমানে প্লাস পয়েন্টে আছেন বিধায় দলমত নির্বিশেষে বিপুল ভোটে জয়লাভ করার সম্ভাবনা রয়েছে।সেই সাথে হেভিওয়েট প্রার্থী হিসেবে অনেকে মন্তব্য করেছেন।মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিশ্বনাথ সরকার বিটুর কোন বিকল্প নেই এমনটি অনেকে বলেছেন।

রংপুর-২(তারাগঞ্জ বদরগঞ্জ) আসনের কৃতি সান্তান,দেশ প্রেমিক,সৎ,যোগ্য ও খ্যাতিমান বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক সংসদ সদস্য পদপ্রার্থী বিশ্বনাথ সরকার বিটুর ট্রাক মার্কার নির্বাচনী প্রচার প্রচারনা সব জায়গায় ছরিয়ে রয়েছে।

এসময় স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী বিশ্বনাথ সরকার বিটু বলেন,আমি বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক। আমার নির্বাচনী এলাকায় রাজনৈতিক ও সামাজিক উন্নয়নমূলক সেচ্ছাসেবী কাজ করেছি তাই অনেকের মধ্যে আমার ব্যাপক গ্রহণযোগ্যতা রয়েছে।নির্বাচনী এলাকার আপামর জনতা সুষ্ঠ ও সৃজনশীল নেতৃত্বের পরিবর্তন দেখতে চায় এবং অনেকে আমার কাছে এলাকার উন্নয়ন ও বেকারত্ব দূরীকরণসহ অনেক কিছু চেয়েছেন তাই আমি এই কাজ গুলো দায়ীত্বশীল জায়গা থেকে করতে চাই। তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন এই নির্বাচন হবে অবাদ সুষ্ঠ নিরপেক্ষ নির্বাচন। এ আসনের জনগন জাতে করে উৎসব মূখর পরিবেশ ভোট দিতে পারে এবং রেজাল্ট অনুযায়ী প্রশাসন ও রিটানিং অফিসার যেন ভোট কেন্দ্রে বেসরকারি ভাবে ফলাফল ঘোষনা করলে আমি বিপুল ভোটে জয়লাভ করবো ইনশাল্লাহ।