বিরামপুরে শাইখ স্পোর্টস লিজেন্ড সুপার কাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের খেলোয়াড় নিলাম অনুষ্ঠিত


saidpureralo প্রকাশের সময় : আগস্ট ২৪, ২০২৪, ১:৪১ পূর্বাহ্ণ /
বিরামপুরে শাইখ স্পোর্টস লিজেন্ড সুপার কাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের খেলোয়াড় নিলাম অনুষ্ঠিত

মোঃ সাইফুল ইসলাম ,বিরামপুর (দিনাজপুর)প্রতিনিধিঃ

দিনাজপুরের বিরামপুরে ইসলামপাড়ায় অবস্থিত ভিক্টর স্পোর্টিং ক্লাবের আয়োজনে এবং টুর্নামেন্টের স্পন্সর “শাইখ স্পোর্টস” এর আর্থিক ও কারিগরি সহযোগিতায় শুক্রবার (২৩ আগস্ট) বাদ মাগরিব “শাইখ স্পোর্টস লিজেন্ড সুপার কাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট” এর খেলোয়াড় নিলাম অনুষ্ঠিত হয়েছে।

এ নিলাম অনুষ্ঠানের মাধ্যমে টুর্নামেন্টে অংশগ্রহণকারী ১২টি টিমের টিম মালিকগণ খেলোয়াড় বাছাই করে তাদের টিম গঠন করেছেন। খেলায় অংশগ্রহণকারী ১২টি ক্রিকেট টিম হচ্ছে, শাইখ স্পোর্টস, এন ব্রাদার্স, এম আর ট্রেডার্স, সোনালী স্বপ্ন ক্রীড়া সংঘ, আফিয়া ক‍্যাডেট কোচিং, হিরোজ অফ এইচএসকে, আয়াশ অরিয়র্স, ফ্রেন্ডস স্পোর্টস, ভিক্টর টাইগার্স, থ্রি স্টার, তানিম স‍্যানেটারী সুপার কিং, পল্লবী লিজেন্ড।

এসময় উপস্থিত ছিলেন, ভিক্টর স্পোর্টি ক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর মোজাফফর রহমান, ভিক্টর স্পোর্টিং ক্লাবের সাধারণ সম্পাদক এস এম কাদিরুজ্জামান প্রিন্স, কোষাধ‍্যক্ষ শাহিন কাদির, খেলার স্পন্সর শাইখ স্পোর্টস এর সত্ত্বাধিকারী নাসির উদ্দিন খন্দকার লিটন সহ ১২টি টিমের টিম মালিক ও টিম ম‍্যানেজমেন্টের সদস্য এবং টুর্নামেন্টের খেলোয়াড়বৃন্দ ও ক্লাবের সদস‍্যবৃন্দ।