গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন নৌকার প্রার্থী মাহমুদ আলী 


saidpureralo প্রকাশের সময় : ডিসেম্বর ২০, ২০২৩, ১১:০৬ পূর্বাহ্ণ / ২৭
গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন নৌকার প্রার্থী মাহমুদ আলী 

 দিনাজপুর-৪ আসন 

গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন নৌকার প্রার্থী মাহমুদ আলী 

জে.আর.জামান, খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দিনাজপুর-৪ আসনের নৌকা মার্কার প্রার্থী ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন। তিনি ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে নৌকা মার্কার ভোট প্রার্থনা করছেন।

বুধবার দিনব্যাপী খানসামা উপজেলার গোয়ালডিহি ইউনিয়নের পুলহাট, মানিকগঞ্জ, ক্যাম্পেরহাট, ক্যানেলের বাজার এবং চিরিরবন্দর উপজেলার ফতেজংপুর ইউনিয়নের ঠাকুরের হাট, দেবীগঞ্জ বাজার, চম্পাতলী বাজার, চৌধুরীহাট, আলেকডিহি ইউনিয়নের কেষ্টহরি বাজার, বেকীপুল বাজার, নশরতপুর ইউনিয়নের রানীরবন্দরে নির্বাচনী গনসংযোগ করেন আবুল হাসান মাহমুদ আলী।

এসময় ভোটারদের উদ্দেশ্যে আবুল হাসান মাহমুদ আলী বলেন, আপনারা আমাকে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন বলে আশাবাদী আমি। পূর্বেও আপনাদের সুখে দুখে পাশে ছিলাম আগামীতেও আপনাদের পাশে থাকব।

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আপনাদের সেবা করার জন্য পাঠিয়েছেন। নৌকা প্রতীকে ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করুন। দেশের উন্নয়নের যে অগ্রগতি তা অব্যাহত রাখার আহ্বান জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শেখ রফিকুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাইফুল ইসলাম সহ বিভিন্ন ইউনিটের নেতাকর্মীগণ।