খানসামায় ভুয়া ডিবি পরিচয়ে চাঁদা দাবি, আটক ০৩


saidpureralo প্রকাশের সময় : আগস্ট ২৫, ২০২৪, ৫:২৮ অপরাহ্ণ /
খানসামায় ভুয়া ডিবি পরিচয়ে চাঁদা দাবি, আটক ০৩

জে.আর.জামান, খানসামা, দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরের খানসামা উপজেলায় ডিবি পরিচয়ে চাঁদা দাবি করতে গিয়ে ০৩ ভুয়া ডিবি পুলিশ কে আটক করেছে করেছে খানসামা থানা পুলিশ। এসময় তাদের কাছে একটি মাইক্রোবাস জব্দ করে থানা পুলিশ।

২৫ আগষ্ট রবিবার, সকালে উপজেলার ভাবকী ইউনিয়নের সাবেক গুলিয়ারা এলাকা থেকে তাদের আটক করে পুলিশ। আটককৃতরা হলেন, পার্বতীপুর উপজেলার নিউ কলোনি এলাকার আনোয়ার হোসেনের ছেলে কিবরিয়া (১৯), সরদার পাড়া এলাকার আব্দুল মাবুদের ছেলে শাহিন ইসলাম ও গুলশান নগর এলাকার খাদেমুল ইসলামের ছেলে আহনাফ মুনতাসিম।

থানা পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, ২৪ আগষ্ট শনিবার রাতে উপজেলার ভাবকী ইউনিয়নের সাবেক গুলিয়ারা গ্রামের মজিবর রহমানের ছেলে জুয়েল রানা (৩০) নামের এক ব্যক্তিকে ডিবি পরিচয়ে অপহরণ করতে যান আসামী ও তার সহযোগীরা। পরে জুয়েলকে না পেয়ে পরিবারের লোকজনের কাছে চাঁদা দাবি করলে সন্দেহের ভিত্তিতে এলাকাবাসীর সহায়তায় তাদের আটক করে পরিবারের লোকজন থানা পুলিশের কাছে সোপর্দ করে।

এ ঘটনায় জুয়েল রানার ভাই জাহাঙ্গীর আলম বাদী হয়ে থানায় ভুয়া ডিবি সেজে চাঁদা দাবির অভিযোগে মামলা দায়ের করেন। পরে আটক তিন আসামীকে জেল হাজতে প্রেরণ করে থানা পুলিশ।

খানসামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাহারুল ইসলাম বলেন, ভুয়া ডিবি সেজে চাঁদা দাবির অভিযোগে আসামীদের মামলা হয়েছে। রবিবার সকালে তাদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।